ফিউচার নেট ডট ক্লাব – অন্যরকম এক সোশ্যাল মিডিয়ার

0
725
ফিউচার নেট ডট ক্লাব

আজকের টপিক – ফিউচার নেট ডট ক্লাব! আপনি যদি ভুল করে এই আর্টিকেলটি ক্লিক করে থাকেন তবুও বলছি আর্টিকেলটি পড়ুন। হয়তো নতুন কিছু জানতে পারবেন। আর্টিকেলের টাইটেল দেখে একটু হলেও অবাক হতেই পারেন। আর বেশি ভুমিকা করবোনা, চলুন বিস্তারিত লিখছি।

অন্যরকম এক সোসাইল মিডিয়া? অদ্ভুত লাগছে? লাগতেই পারে আপনার কাছে, অবাক করার মতন একটি সোশ্যাল মিডিয়ার নাম – ফিউচার নেট ডট ক্লাব!

আচ্ছা আপনি কি ফিউচার নেট  এর নামে কোন সোসাইল মিডিয়ার নাম শুনেছেন? যদি শুনে থাকেন,তাহলে ধরে নিলাম আপনি কিছুটা হলেও ফিউচার নেট সম্পর্কে জানেন। আমি আজ ফিউচার নেট ডট ক্লাব নিয়ে আমার যতটুক জানা আছে , আমি আপনার সাথে শেয়ার করবো। ইচ্ছে হলে আমার লিখাটি পড়তে পারেন।

ভিডিও এর মাধ্যমে ইনকাম করুন – Info Here…

ফিউচার নেট ডট ক্লাব নামক সোশ্যাল মিডিয়া আসলে কি?

হ্যা, সত্যিই লিখেছি। ফিউচার নেট নামক একটি সোশ্যাল মিডিয়া বর্তমান অনলাইনে মোটামুটি জনপ্রিয় হয়ে উটছে। এটি আসলে একটা কম্পানি। যেটা ২০১২ সালের দিকে অফলাইন কম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছিল। ০১ নভেম্বর ২০১৪ সালের দিকে এটি অনলাইন কম্পানি হিসেবে পরিচিত হয়। ফিউচার নেট এর একটি পার্ট – ফিউচার নেট ডট ক্লাব বা ফিউচার নেট সোশ্যাল মিডিয়া নিয়েই আমি লিখবো।

কেন ফিউচার নেট জনপ্রিয় হবে আপনার কাছে?

জনপ্রিয় হওয়ার মত কনটেন্ট  আপনাকে দিচ্ছে তাই আপনার কাছেও ফিউচার নেট এর সিস্টেম ভালো লাগবে।

কোন রকম ইনবেস্টমেন্ট ছাড়াই আর্ন করা যায় ! হ্যা, সত্যিই বলছি। আপনি ফিউচার নেট সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র একটিব থেকে আর্ন করতে পারবেন। অনলাইনে আপনি অনেক সময় অযথাই নষ্ট করেন বভিন্ন সোশ্যাল মিডিয়াতে।

যেমন- ফেসবুক,টুইটার,ইনট্রাগ্রাম ইত্যাদি নানান সাইটে আপনি ফ্রেন্ড দের দাথে সময় কাটান। সেইম সিস্টেমে আপনি এখানে সময় গুলো কাটান, এতে আপনার সময়ও কাটবে আবার আর্নিং আসবে।

ফিউচার নেট সোশ্যাল মিডিয়াকে এমন ভাবেই সাজানো হয়েছে যে – এখানে আপনি আপনার ফ্রেন্ডদের সাথে চ্যাট করার মাধ্যমে সময় কাটালে সামান্য পরিমান ইনকাম জেনারেট হবে আপনার একাউন্টে। আর এই সিস্টেম টি সম্পূর্ন ফ্রি।

ফিউচার নেট সোশ্যাল মিডিয়াটি ফিউচার নেট ডট ক্লাব নামে পরিচিত।

আমি ২০১৭ সালের মে মাসের দিকে জয়েন করেছিলাম ফিউচার নেট ডট ক্লাবে। তখন অল্প কিছুদিন আমার কিছু ফ্রেন্ডদের সাথে চ্যাট করেছিলাম। আমার একাউন্ট এ অল্প পরিমান কিছু $ জমা হয়ে আছে এখনো।

৪/৫ দিন চ্যাট করার পরে আর কনটিনিউ করা হয়নি। আমরা যে কাজে অভ্যাস হয়ে যাই সেই কাজ ছাড়া অন্য কিছুতে খুব সহজে একটিভ হয়ে যেতে পারিনা তাই আমিও ফিউচার নেট এ ৪/৫ দিনের বেশি একটিব হয়ে থাকতে পারিনি।

তবে এখন থেকে ফিউচার নেট ডট ক্লাবে সব সময় থাকবো। সময়ের সাথে সাথে এই সাইটটি এত উন্নতি করবে কল্পনাও করিনি। সামনে যে এই সাইটটি অনেক ভালো কিছু নিয়ে আসবে সেটা গত কয়েক বছরের দৃশ্যপট দেখলেই বুঝা যায়।

ফিউচার নেট ডট ক্লাবে আপনি যে শুধু চ্যাট করতে পারবেন ব্যাপারটা এমন না। এখানে আপনি নিজেকে প্রমান করার অনেক ভালো ভালো অপশন পাবেন।

এই সাইটটি যেহেতু বিজনেসকে কেন্দ্র করে ডেভেলপ করা হয়েছে এবং বিজনেস কে মার্কেটিং করার মত খুব ভালো ভালো কিছু টুলস এখানে আপনি পাবেন।

সাপোস, আপনার যদি কোন অফলাইন কম্পানি থাকে এবং আপনি যদি ইচ্ছে পোষন করেন আপনার কম্পানিকে মার্কেটিং করবেন। তাহলে খুব ভালো উপায়ে আপনি এখানে মার্কেটিং করতে পারবেন।

আপনি নিজেকেও প্রোমোট করতে পারবেন। হ্যা, আপনি আপনার পোস্ট/প্রোডাক্ট ও প্রোমোট করতে পারবেন ফিউচার নেট ডট ক্লাব এর মাধ্যমে।

ইউটিউব থেকে ইনকাম করবেন কিভাবে? Click Here…

আপনি ভাবছেন এই সব প্রোমোট কি ফ্রি?

এত কিছু ফ্রি দিলে ফিউচার নেট এর বিজনেস টা তাহলে কোথায়? না এসব প্রোমোট আপনাকে $ খরচ করেই করতে হবে। আর মানুষ এখানে তাদের বিজনেস কে প্রোমোট করতে খুব বেশি কমফরটেবল ফিল করে কারন – বিজনেস প্রোমোট করতে যা যা টুলস লাগবে সব কিছুই আপনি ফিউচার নেট ডট ক্লাবে পেয়ে যাবেন।

এতটুকুতেই কি ফিউচার নেট ডট ক্লাবের ইনফরমেশন শেষ! না,এত অল্প কথায় ফিউচার নেট ডট ক্লাবের ইনফরমেশন বলে শেষ করা আমার পক্ষে সম্ভব না। যদিও আমি অনেক কমই জানি।

ফিউচার নেট ডট ক্লাবের কিছু ফিচার পয়েন্ট আকারে দেখানো হলো –

  • ফিউচার নেট সপিং!
  • হোটেল বুকিং !
  • ফ্লাইটস বুকিং!
  • ফিউচার নেট দোকান!
  • ফিউচার নেট গেইম

ফিউচার নেট সপিং!

ফিউচার নেট ডট ক্লাব থেকে আপনি সপিং করতে পারবেন। মোবাইল সেট, কম্পিউটার, ফ্রিজ ইত্যাদি নানান রকমের প্রোডাক্ট আপনি এখান থেকে ক্রয় করতে পারবেন।

এমনকি এমাজনের অনেক প্রোডাক্টও আপনি এখান থেকে কিনতে পারবেন।

হোটেল বুকিং !

হ্যা, ঠিকই বলছি। আপনি Futurenet ডট ক্লাব থেকে বিশ্বের যেকো নামকমরা হোটেল বুকিং করতে পারবেন। আপনি যদি ইউনাইটেড স্টেটে থাকেন। তাহমে ইউনাইটেড স্টেটের নামকরা সব হোটেল আপনি ঘরে বসেই বুকিং করতে পারবেন। শুধু ইউনাটেড স্টেট কেন? আপনি আপনার দেশ ছাড়াও অন্যান্য দেশের হোটেল বুকিং এখান থেকেই করতে পারবেন।

ফ্লাইটস বুকিং!

ট্রাবিলিং এর জন্য বিমানের টিকেট বুকিং দিতে চান? তাহলে আপনার জন্য Futurenet ডট ক্লাব এনাফ। আপনি এখান থেকেই খুব ইজিলি আপনার পছন্দের ফাইল্ট টি বুকিং করতে পারবেন।

ফিউচার নেট দোকান!

এত কিছু ! জি সত্যিই বলছি আমি। Futurenet এর নিজস্ব অনলাইন সপিং প্লাটফর্ম আছে। যেখান থেকে আপনি Futurenet এর নিজ্বস্ব বিভিন্ন প্রোডাক্ট কিনতে পারবেন যদি আপনার ইচ্ছে হয়। এর  মধ্যে আমি কয়েকটা প্রোডাক্ট এর নাম বলছি- Futurenet মোবাইল, গাড়ি, ঘড়ি, টি-শার্ট, পারফিউম ইত্যাদি আরো অনেক।

 ফিউচার নেট গেইম

আমরা গেইম খেলি অবসর সময়ে। আপনি ইচ্ছে করলে এখান থেকে গেইম খেলতে পারবেন। সম্পর্ন ফ্রিতে গেইম খেলতে পারবেন।

 

আমি আরো বলতে পারবো শুধু ফিউচার নেট ডট ক্লাব নিয়েই। এত এত ফিচার ডট ক্লাবে। আমি এখানে ডট ক্লাবের ওয়েব সাইট লিংক দিয়ে দিলাম। ইচ্ছে হলে ঘুরে আসুন, সত্যিই ভালো লাগবে।

ফিউচার নেট একটি অনলাইন এবং অফলাইন দুই মাধ্যম বিত্তিক কম্পানি। এই কম্পানির অনেক গুলো পার্ট আছে। আমি আলোচনা করেছি শুধু মাত্র ফিউচার নেট ডট ক্লাব বা ফিউচার নেট সোশ্যাল মিডিয়া নিয়ে।

FAQ

আমি জানিনা আমার আর্টিকেল টি আপনাকে কতটুকু বেলু দিতে পেরেছে। আমি আমার মত করে চেষ্টা করেছি শুধু। প্রশ্ন থাকলে কমেন্ট করে জানাবেন।

আপনাকে আবারো বলছি ফিউচার নেট ডট ক্লাব থেকে ঘুরে আসুন। সত্যিই ভালো লাগার মতন একটি বিজনেস বিত্তিক সোসাইল মিডিয়া।

কথা হবে ফিউচার নেট এর অন্যান্য ফিচার গুলো নিয়ে অন্য কোন আর্টিকেলে। আর্টিকেল ভালো লাগলে শেয়ার করবেন ।

ধন্যবাদ !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here